পণ্য ক্রয় করার দিন শেষ - ভাড়া নিন সবকিছু - ভাড়া দিব ও নিব.কম - ভাড়া দিব ও নিব.কম

"ভাড়া দিব ও নিব.কম পণ্য বা সেবা ভাড়া দেওয়া ও নেওয়ার একটি প্ল্যাটফর্ম। ভাড়া দিব ও নিব.কম এ আপনি বাড়ি ভাড়া , কাপড় ভাড়া , গাড়ী ভাড়া এবং বিবাহের জন্য ফটোগ্রাফার ভাড়া নিতে ও দিতে পারবেন।"

Follow Us

Rent Zone Blog Post
পণ্য ক্রয় করার দিন শেষ - ভাড়া নিন সবকিছু - ভাড়া দিব ও নিব.কম

পণ্য ক্রয় করার দিন শেষ - ভাড়া নিন সবকিছু - ভাড়া দিব ও নিব.কম

Short Description:
পণ্য ক্রয় করার দিন শেষ। কারন ভাড়া দিব ও নিব.কম এ এখন গাড়ী ভাড়া (car rent) , বাড়ি ভাড়া (home rent) , দোকান ভাড়া, কাপড় ভাড়া (sherwani rent) , রাধুনি ভাড়া , আসবাবপত্র ভাড়া , ইলেকট্রনিক প্রোডাক্ট ভাড়া , কমিউনিটি সেন্টার ভাড়া (community center rent) , বিয়ের ফটোগ্রাফার ভাড়া , বিয়ের ইভেন্টম্যানেজমেন্ট ভাড়া এমনকি বিভিন্ন বাহারি ফল ও ফুলের গাছ ভাড়া নিতে ও দিতে পারবেন।

Product Description


পণ্য ক্রয় করার দিন শেষ ! হ্যাঁ , কথাটা শুনে চমকে গেলেও বাস্তবে এখন এমন যুগই আমাদের সামনে আসছে । কোন এক সময় ছিল যখন মানুষ প্রয়োজনীয় সব পণ্য ক্রয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করত । কিন্তু সময়ের সাথে সাথে আজ অনেক কিছুই পরিবর্তন হয়েছে। মানুষের চাহিদা পূর্বের চেয়েও আজ দিগুণ হয়েছে কিন্তু সেই চাহিদার সাথে তাল মিলিয়ে মানুষের আয় বাড়েনি । অবশ্য আয় বৃদ্ধি পায়নি বললে ভুল হবে বরং অতি দ্রুততম হারে আয়ের চেয়ে বেশি মুদ্রাস্ফীতি হওয়ার কারনে দেশের অনেক মানুষের চাহিদাই অপূর্ণ রয়ে যায় ।

তবে মানুষের এই অপূর্ণ বা সাময়িক চাহিদাগুলো পূরণের লক্ষ্যে এবার কাজ করছে বাংলাদেশের একদল তরুন। এই প্রতিষ্ঠানের নাম “ ভাড়া দিব ও নিব.কমভাড়া দিব ও নিব.কম একটি অনলাইন ভিক্তিক প্লাটফর্ম যেখানে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি তাঁদের নিজেদের পণ্য বা সেবা ভাড়া দিয়ে আয় করতে পারেন। এক্ষেত্রে গাড়ী ভাড়া , বাড়ি ভাড়া , দোকান ভাড়া, কাপড় ভাড়া , রাধুনি ভাড়া , আসবাবপত্র ভাড়া , ইলেকট্রনিক প্রোডাক্ট ভাড়া , কমিউনিটি সেন্টার ভাড়া , বিয়ের ফটোগ্রাফার ভাড়া , বিয়ের ইভেন্টম্যানেজমেন্ট ভাড়া এমনকি বিভিন্ন বাহারি ফল ও ফুলের গাছ ভাড়া ইত্যাদি অন্যতম । অন্যদিকে ত্রেতারাও খুব সল্প মূল্যে তাঁদের সামায়িক চাহিদা মেটানোর জন্য পণ্য বা সেবা ভাড়া নিয়ে অধিক ব্যয়ের হাত থেকে নিজেদের রক্ষা করতে পারে।


 পণ্য ক্রয় করার দিন শেষ - ভাড়া নিন সবকিছু - ভাড়া দিব ও নিব.কম

          পণ্য ক্রয় করার দিন শেষ - ভাড়া নিন সবকিছু - ভাড়া দিব ও নিব.কম 


মুলত এমন অনেক চাহিদাই মানুষের রয়েছে যেগুলো সাময়িক বা অস্থায়ী এবং অনেক ক্ষেত্রে চাহিদার স্থায়িত্ব শুধু ১ দিনের জন্যও হতে পারে , যেমন ঃ বিয়ের জন্য শেরওয়ানী (Sherwani) । ঠিক তেমনই সাময়িক চাহিদা হিসেবে, যেসকল মানুষ মেসে থাকেন তাঁদের ফার্নিচার প্রয়োজন হতে পারে যেমন ঃ খাট , আলমারি , চেয়ার , হাড়ি – পাতিল ইত্যাদি । এসকল অস্থায়ী প্রয়োজন বা চাহিদা মেটাতে এখন মানুষ পণ্য বা সেবা ক্রয় করা থেকে ভাড়া নিয়ে চাহিদা মেটাতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন।
পাশপাশি , বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি অফিসের প্রয়োজনে , যাতায়াতে , ঢাকা থেকে ঢাকার বাহিরে যাতায়াতের জন্য গাড়ী ভাড়া (Car Rent) দিতে পারবেন । অনেকেই আজকাল দোকান ভাড়া ও বাড়ি ভাড়া নিতে অনলাইন প্লাটফর্মে ছুটে আসেন । তাই চাইলে , আপনারা আপনাদের বাসা বা দোকান ভাড়া দিতে ও নিতে পারবেন ।

পরিশেষে ,  সময়ের সাথে সাথে মানুষের চাহিদা পুরন করার নিয়ম ও পরিবর্তন হয়েছে । আর এই পরিবর্তনের পথ প্রদর্শক হয়েই এগিয়ে যাচ্ছে “ ভাড়া দিব ও নিব.কম ” (varadibonibo.com)
                                                          Written by : Aminul Islam Ovi

0 Reviews:

Post Your Review