ভাড়া দিব ও নিব.Com এর যাত্রা - ভাড়া দিব ও নিব.কম

"ভাড়া দিব ও নিব.কম পণ্য বা সেবা ভাড়া দেওয়া ও নেওয়ার একটি প্ল্যাটফর্ম। ভাড়া দিব ও নিব.কম এ আপনি বাড়ি ভাড়া , কাপড় ভাড়া , গাড়ী ভাড়া এবং বিবাহের জন্য ফটোগ্রাফার ভাড়া নিতে ও দিতে পারবেন।"

Follow Us

আমাদের কথা
ভাড়া দিব ও নিব.Com এর যাত্রা

ভাড়া দিব ও নিব.Com এর যাত্রা

আমাদের কথা
Short Description:

Product Description

কিছুদিন আগেই আমার আপুদের বাড়ির বাড়িওয়ালা তাদের বাসা ছেড়ে দেবার নোটিশ পাঠালেন । বাড়িওয়ালার ছেলে এখন থেকে নাকি সেখানেই থাকবে তাই । কিন্তু এই রোজার মধ্যে হটাৎ করেই বাড়ি ছাড়তে বলায় খুব বিপদে পড়তে হয় আপুদের । রোজা রেখে এই গরমে কোথায় বাড়ি খুঁজবেন ! ঐদিকে দুলা ভাই সারাদিন অফিসের কাজে ব্যাস্ত , আসতে  আসতে রাত হয়ে যায় অনেক । আপুর কাছে  সেদিন এসব কথা কথা শুনতে শুনতেই মাথায় এল এমন কিছু করার যেখানে মানুষ ঘরে বসে বসে ছবি এবং বাড়ির ভিডিও দেখে বাড়ি ভাড়া খুঁজতে পারবেন এবং চাইলেই বাড়ি ভাড়া দিতেও পারবেন । সেই চিন্তা থেকেই বাড়ি ভাড়া দিব ও নিব সার্ভিস চালু করলাম । আর তাছাড়া ছয় ঋতুর দেশ থেকে আমাদের দেশটা যেন শুধু এখন ২ ঋতুর দেশ হয়ে গিয়েছে।যার মধ্যে বৃষ্টি অন্যতম । সকাল বেলা টাকা খরচ করে ঐদিন হাসিব ভাই ( আমার এক বড় ভাই) তার বাসা ভাড়া দেওয়ার জন্য রাস্তায় রাস্তায়  ঘুরে ঘুরে যে পোস্টারগুলো লাগিয়েছেন , সারাদিনের মুশুল্ধারের বৃষ্টিতে সব পোস্টার ছাপানোর টাকা জলে ভেসে গেছে।



এরপর আমার আপনার ঘড়ে অনেক জামা - কাপড় আছে যেগুলো আমার মত আপনারা ও একদিন কোন অনুষ্ঠানে বা পার্টিতে পড়ে আর পড়তে ভাল লাগেনি অথবা ছোট হয়ে গিয়েছে, কিন্তু ওই পোশাকটা অন্য কারও কাছে অনেক পছন্দের হতে পারে যেটা সে  ভাড়া নিয়ে ১ দিনের জন্য কোথাও পড়ে ঘুরতে যেতে পারে । কারন ১ দিনের জন্য নতুন কাপড় কিনার চেয়ে না কিনাই ভাল । আর যদি সেই পোশাকটা আপনার মনের মত হয়ে যায় তাহলে সেটা সারা মার্কেট ঘুরে কিনার চেয়ে না কিনাই ভাল।



একইভাবে  আমার আপনার কাছে  একাডেমিক বই ছাড়া আরও নানা লেখকের বই রয়েছে যেগুলো দিনের পর দিন ধুলাবালির জগতে নিমজ্জিত হচ্ছে । কিন্তু ভাসটির ছাত্রদের প্রত্যেক সেমিস্টারে নতুন নতুন বই লাগে,একটা সেমিস্টার শেষ হয়ে গেলেই বইগুলোর আর ব্যাবহার করা হয়না । সেই ক্ষেত্রে এত টাকা খরচ করে নতুন বই কিনার চেয়ে এখান থেকে যদি কমে ভাড়া নিয়ে পড়া যায় তাহলে ক্ষতি কি !!  শুধু কি তাই , কইদিন আগে ভার্সিটির একটা প্রোগ্রামে "    একটি বিজ্ঞাপন তৈরি করতে সকলের দার প্রান্তে প্রান্তে ঘুরে বেরালাম ট্রাইপড ও বুমের জন্য কিন্তু কারও তেমন সারা শব্দ পেলাম না । এসময় যদি আপনাদের কারও টা একটু সুলভ মূল্যে ভাড়া পেতাম তাহলে কতইনা উপকার হত। তাই চাইলে আপনি এগুলোও ভাড়া দিতে ও নিতে পারবেন।

আজ না হয় শুধু যাত্রার শুরুটা কিভাবে তা বললাম । পরবর্তীতে আরও কিছু প্রকাশ করব এবং এই সার্ভিস টাকে আরও ডেভেলপ করব। আপনাদের সহযোগিতা এবং মতামত একান্তই কাম্য।
                                                                                                                 
                                                                                                                            ধন্যবাদ
                                                                                                                 আমিনুল ইসলাম অভি

0 Reviews:

Post Your Review