ব্যবহৃত পণ্য ভাড়া দিয়ে আয় করুন - ভাড়া দিব ও নিব.কম - ভাড়া দিব ও নিব.কম

"ভাড়া দিব ও নিব.কম পণ্য বা সেবা ভাড়া দেওয়া ও নেওয়ার একটি প্ল্যাটফর্ম। ভাড়া দিব ও নিব.কম এ আপনি বাড়ি ভাড়া , কাপড় ভাড়া , গাড়ী ভাড়া এবং বিবাহের জন্য ফটোগ্রাফার ভাড়া নিতে ও দিতে পারবেন।"

Follow Us

Rent Zone Blog Post
ব্যবহৃত পণ্য ভাড়া দিয়ে আয় করুন -  ভাড়া দিব ও নিব.কম

ব্যবহৃত পণ্য ভাড়া দিয়ে আয় করুন - ভাড়া দিব ও নিব.কম

Short Description:
পথে প্রান্তরে ঘুরে ঘুরে ভাড়া খুজা আর অধিক দাম দিয়ে পণ্য কিনার দিন শেষ। এবার ব্যবহৃত পণ্য ভাড়া দিয়ে আয় করুন - ভাড়া দিব ও নিব.কম

Product Description

বিজ্ঞাপন আমাদের আকৃষ্ট করে কোন নতুন পণ্য ক্রয় করার জন্য। আর যুগের সাথে তাল মেলাতে প্রতিদিনই নতুন নতুন পণ্য ক্রয় করাটা আমাদের অভ্যাসে পরিনত হয়েছে। সেই পণ্য যতই দামী হোক না কেন অন্যের মত নিজের কাছেও সেই পণ্যটা থাকাটা অনেকের কাছেই গর্বের বিষয়। যদিও সবার ক্ষেত্রে ব্যাপারটা এক নয়। অনেকের কাছেই এসব ক্রয় করাটা অপচয় ছাড়া আর কিছু নয়। কারন যে কোন পণ্যই কিছুদিন ব্যাবহারের পর এক ধরনের একঘেয়ামি আমাদের মাঝে কাজ করে।
তখন সেই পণ্যটি যতই মহামূল্যবান হোক না কেন সেটার মূল্য আর তার কাছে থাকেনা । অবেহেলায় , অযত্নেই তার ঠাই হয় ঘরের কোনে অথবা আলমারি বা ড্রয়ারে।


কিন্তু  যে মূল্যবান পণ্যটি আপনার কাছে এখন মূল্যহীন বস্তু ছাড়া কিছুই নয়, সেই পণ্যটি আবার অন্য কারও কাছে হতে পারে অধিক মূল্যবান কোন বস্তু। যেটা হয়ত সেই ব্যক্তির কাছে কেনার সামর্থ্য নেই অথবা তার উক্ত পণ্যটি দরকার শুধুমাত্র কয়েকটি দিনের জন্য যেখানে পণ্যটি ক্রয় করাটা অপচয় ছাড়া আর কিছুই নয়। উদাহারনস্বরূপ , আপনি হাজার টাকা খরচ করে আপনার বিয়ের জন্য একটা শেরওয়ানী কিনেছেন । বিয়ের দিন একবারশুধু পরিধান করার পর সেটা আপনি আর কখনই পরিধান করার সুযোগ পান নি। এখন আপনার শেরওয়ানী আলমারিতে ফেলে না রেখে যদি আপনি সেটা ভাড়া দিব ও নিব.কম তে  ভাড়া দিয়ে দেন তাহলে সেখান থেকে যেমন আপনার কিছু মুনাফা আসবে পাশাপাশি অন্যেরাও উপকৃত হবেন একদিনের জন্য সুধুশুধু শেরওয়ানী না কিনে ভাড়া নেওয়ার মাধ্যমে।  

ব্যবহৃত পণ্য ভাড়া দিয়ে আয় করুন -  ভাড়া দিব ও নিব.কম



একইভাবে, ভার্সিটির ছাত্রছাত্রীদের প্রত্যেক সেমিস্টারেই নতুন বই প্রয়োজন হয়। প্রত্যেক সেমিস্টারে নতুন বই ক্রয় করতে অনেকেরই সমস্যায় পরতে হয়। আবার নতুন বা পুরাতন বই ক্রয় করার পর ওই সেমিস্টার শেষ হলে সেটা আর প্রয়োজন হয়না । এক্ষেত্রে , অব্যবহৃত বইগুলো ভাড়া দিলে শুধুমাত্র এক সেমিস্টারের জন্য অনেক টাকা খরচ করে তাঁদের বই কিনার প্রয়োজন হবেনা। এতে করে অনেক ছাত্রছাত্রীরাই উপকৃত হবেন । পাশপাশি, অনেকেই গল্পের বই পরতে পছন্দ করি। এরফলে অনেকের বাসায় প্রচুর ভাল ভাল বিভিন্ন ধরনের গল্পের বই জমা হয়ে যায়। যেগুলো, ভাড়া দিব ও নিব.কম তে ভাড়া দেওয়ার মাধ্যমে খুব সহজেই অন্যদের বই পরতে উৎসাহিত করা যায়। 




তাছাড়া, আমাদের প্রত্যেকের কাছেই এমন নানাবিধ জিনিষ রয়েছে, যেগুলো একবার বা কয়েকদিন ব্যাবহারের পর অবহেলায় ও অযত্নে পড়ে আছে। যেগুলোর প্রয়োজনীয়তা আপনার কাছে ফুঁড়িয়ে গেলেও অন্যের কাছে মূল্যবান বা প্রয়োজনীয় হতে পারে। যেমন ঃ টেক প্রোডাক্ট ভাড়া দেওয়া , সানগ্লাস ভাড়া দেওয়া ইত্যাদি ইত্যাদি । পাশপাশি, আপনি যে কোন অনুষ্ঠানে গাড়ী ভাড়া দেওয়া ও নেওয়া, রুম ভাড়া দেওয়া ও নেওয়া , পছন্দ মত বাবুর্চি ভাড়া নেওয়া ইত্যাদি যাবতীয় জিনিষ ভাড়া দিতে ও নিতে পারবেন শুধুমাত্র ভাড়া দিব ও নিব.কম থেকে।

পরিশেষে, পথে প্রান্তরে ঘুরে ঘুরে ভাড়া খুজা আর অধিক দাম দিয়ে পণ্য কিনার দিন শেষ। এবার পছন্দের পণ্যটি ভাড়া নিয়ে উপভোগ করুন। 






1 Review: