উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy - ভাড়া দিব ও নিব.কম

"ভাড়া দিব ও নিব.কম পণ্য বা সেবা ভাড়া দেওয়া ও নেওয়ার একটি প্ল্যাটফর্ম। ভাড়া দিব ও নিব.কম এ আপনি বাড়ি ভাড়া , কাপড় ভাড়া , গাড়ী ভাড়া এবং বিবাহের জন্য ফটোগ্রাফার ভাড়া নিতে ও দিতে পারবেন।"

Follow Us

Rent Zone Blog Post
উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy

উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy

Short Description:
উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy . "Sheba Binimoy" . সেবা বিনিময় ২০২০ সালের , ১লা জানুয়ারি থেকে এর যাত্রা শুরু করে । সেবা বিনিময়ের অনেকগুলোর সেবার মধ্যে ২ টি উল্লেখযোগ্য সেবা হচ্ছে ; পণ্য বিক্রয় ও পণ্য বিনিময়

Product Description

কোন একটা সময় ব্যবসা মানেই ছিল একটা দোকান বা একটা অফিস , যার মানে ব্যবসা মানেই  একটা ফিজিক্যাল স্পেস থাকাটা ছিল বাধ্যতামূলক । কিন্তু সময়ের সাথে সাথে আজ অনেক কিছুই পরিবর্তন হয়েছে। কারন বর্তমান যুগ ডিজিটালের যুগ । এই যুগের মানুষরা ফিজিক্যাল কোন প্লেসে গিয়ে পণ্য বা সেবা গ্রহণের চেয়ে অনলাইনে বসে পণ্য বা সেবার সকল তথ্য জানতে বা পণ্য বা সেবা গ্রহণ করতে বেশী আগ্রহী ।  এবং এই ব্যাপারগুলো যেসব উদ্যোক্তারা বুঝতে সক্ষম হয়েছেন এবং অনলাইন প্লাটফর্মগুলোকে সঠিকভাবে কাজে লাগাতে পারছেন তারাই আজ ব্যবসায় বেশী সাফল্য অর্জন করছেন।

উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy

আর বাংলাদেশের সব নব  উদ্যোক্তাদের ব্যবসায় উন্নয়ন ও যুগের সাথে তাল মিলিয়ে চলতে একযোগে কাজ করে যাচ্ছে বাংলাদেশের একটি অনলাইন প্লাটফর্ম "Sheba Binimoy" . সেবা বিনিময় ২০২০ সালের , ১লা জানুয়ারি থেকে   এর যাত্রা শুরু করে । সেবা বিনিময়ের অনেকগুলোর সেবার মধ্যে ২ টি উল্লেখযোগ্য সেবা হচ্ছে ; উদ্যোক্তাদের পণ্য বা সেবাসমুহ তাঁদের ওয়েবসাইটে পাবলিশ করে একটি অনলাইন স্টোর ওপেন করার সুযোগ , যেখানে Sheba Binimoy এর ডিজিটাল মার্কেটিং টিম সেই উদ্যোক্তার পণ্য বা সেবা সরবাক্ষন টার্গেট কাস্টমারদের কাছে পৌঁছে দিতে কাজ করে । অন্য সেবাটি হচ্ছে বিনিময় সেবা । সেবা বিনিময় বাংলাদেশে প্রথম এই সেবাটি চালু করেছে যেখানে যেকোন ব্যক্তি বা প্রতিষ্ঠান তাঁদের নিজস্ব পণ্যটি ShebaBinimoy.Com এর অনলাইন ওয়েবসাইটে বিনিময়ের উদ্দেশ্যে পাবলিশ করে অন্য যে কোন আকর্ষণীয় পণ্যের সাথে বিনিময় বা Product Exchange করতে পারে।

 উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy
                            উদ্যোক্তা উন্নয়নে কাজ করছে সেবা বিনিময় - Sheba Binimoy

মুলত বাংলাদেশের অর্থনীতি , আয়ের চেয়ে অধিক মুদ্রাস্ফীতি , বেকারত্ব ইত্তাদির কারনে মানুষ পণ্য ক্রয় করার চেয়ে পণ্য বিনিময় সেবার দিকে ঝুঁকছেন । পাশপাশি , মানুষের রুচি সবসময় পরিবর্তনশীল । একটা পণ্য মানুষ বেশীদিন যাবত ব্যাবহার করতে পছন্দ করে না। আবার সেই ব্যবহৃত  পণ্য বিক্রয় করেও তেমন একটা ভাল মূল্য পাওয়া যায়না । এমতবস্থায়, মানুষ অন্য কোন আকর্ষণীয় পণ্যের সাথে নিজের পণ্যটি বিনিময় করতে বেশী স্বাচ্ছন্দ্যবোধ করেন।

পরিশেষে , বাংলাদেশের বেকারত্বের হার প্রতিদিন বেড়েই চলছে । এমন প্রেক্ষাপটে , দেশের নবীন উদ্যোক্তাদের সাহায্য করার মধ্য দিয়ে অনুপ্রানিত করা এবং তাঁদের ব্যবসায় প্রসার ও প্রচার নিশ্চিত করাই সেবা বিনিময়ের অন্যতম লক্ষ্য ।

আরও তথ্য জানতে ভিজিট করুন ঃ ShebaBinimoy.Com

1 Review:

  1. https://nas-distribution.blogspot.com/2020/04/blog-post.html?m=1

    ReplyDelete